আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ সীতাকুণ্ডে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

সীতাকুণ্ডে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেফতার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০১৬ , ৯:২৪ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


21কাগজ অনলাইন প্রতিবেদক: সীতাকুণ্ডে দেশীয় তৈরি এলজিসহ যুবলীগ কর্মী হত্যা মামলার আসামি সন্ত্রাসী মো. রিপনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের মহালঙ্গা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, বিগত ইউপি নির্বাচনের কয়েকদিন আগে উপজেলার বারৈয়াঢালার ইউপি চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র-শস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ইউনিয়ন যুবলীগের সদস্য রিয়াজ উদ্দিন নয়নকে।

ওই ঘটনায় নয়নের মা নাজমা আক্তার বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী রিপনের অবস্থান জানতে পারে সীতাকু- থানার এস আই সুজয় মুজুমদার ও এস আই শরীফ। পরে অভিযান চালিয়ে নয়ন হত্যা মামলার আসামি মো. রিপনকে গ্রেফতার করেন।

এস আই সুজয় মজুমদার বলেন, বারৈয়াঢালার যুবলীগ কর্মী নয়ন হত্যা মামলার আসামি রিপনের অবস্থান জানতে পেরে মঙ্গলবার বিকেলে মহালঙ্গা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি এলজি উদ্ধার করা হয়েছে।

রিপন বারৈয়াঢালা ইউনিয়নের মহালঙ্গা গ্রামের খায়রুল ইসলাম প্রকাশ বুদনের ছেলে। এলাকায় ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন ঘটনায়ও জড়িত। তার বিরুদ্ধে থানায় আরো কয়েকটি মামলা রয়েছ বলে পুলিশ জানিয়েছে।