আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ মেহেরপুরে কসাইয়ের জরিমানা ও যুবকের কারাদণ্ড

মেহেরপুরে কসাইয়ের জরিমানা ও যুবকের কারাদণ্ড


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০১৬ , ৪:১২ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


adalot_sমেহেরপুর: মেহেরপুরে মরা গরু জবাই করে মাংস বিক্রি করার দায়ে মো. লালন নামে এক কসাইকে (মাংস বিক্রেতা) ১০ হাজার টাকা জরিমানা ও মাদক সেবনের দায়ে আমিরুল ইসলাম (২৪) নামে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মঈনুল হাসান এ আদেশ দেন।

তিনি জানান, সকালে কসাই লালন গোপনে মরা গরু জবাই করে মাংস বিক্রি করছিলেন। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত সেখানে অভিযান চালায়। এসময় লালন দোষ স্বীকার করায় আদালত বসিয়ে তার থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। একই সঙ্গে ওই গরুর মাংস মাটিতে পুতে বিনষ্ট করা হয়।

অপরদিকে, দুপুর সাড়ে ১২টার দিকে আমিরুল ইসলাম নামে এক মাদকাসক্তকে ছয়মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন গাংনী উপজেলার ইউএনও এবং ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ উজ জামান।

দণ্ডপ্রাপ্ত আমিরুল ইসলাম গাংনী পৌর শহরের সরকারি ডিগ্রি কলেজপাড়া এলাকার মাদক ব্যবসায়ী হাফিজুল ইসলাম হাফির ছেলে।

গাংনী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, আমিরুল দোষ স্বীকার করায় আদালতের বিচারক আরিফ উজ জামান তাকে ছয়মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।