আজকের দিন তারিখ ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি পত্রিকা খুললেই দেখি রক্ত: হুসেইন মুহাম্মদ এরশাদ

পত্রিকা খুললেই দেখি রক্ত: হুসেইন মুহাম্মদ এরশাদ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৫, ২০১৬ , ৫:০৭ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


Ershad-uuকাগজ অনলাইন প্রতিবেদক: পত্রিকা খুললেই দেখি রক্ত। নয় বছর ক্ষমতায় ছিলাম এভাবে রক্তপাত হয়নি। দেশকে গুপ্তহত্যা ও নৈরাজ্য থেকে মুক্ত করতে হলে জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধ হতে হবে।

মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

এরশাদ আরো বলেন, দেশকে অস্থিতিশীল করতে একটি গোষ্ঠী গুপ্তহত্যা চালাচ্ছে। তারা পুরোহিত, ইমাম, খ্রিষ্টান যাজক কাউকেই রেহাই দিচ্ছে না। এদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জাতীয় পার্টি ৭১টি ইউপিতে বিজয়ী হয়েছে উল্লেখ করে তিনি বলেন, যাদের অস্ত্র আছে, শক্তি আছে তারা বেশি জিতেছে। কিন্তু আমরা অস্ত্র নয়, জনপ্রিয়তা দিয়ে বিজয়ী হয়েছি।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, কো চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কিবরিয়া। ইফতার মাহফিলে দলটির অন্যান্য কেন্দ্রীয় নেতারাও উপস্থিত ছিলেন।