আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড দোলেশ্বরকে হারিয়ে টিকে রইল প্রাইম ব্যাংক

দোলেশ্বরকে হারিয়ে টিকে রইল প্রাইম ব্যাংক


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৫, ২০১৬ , ৫:৫৭ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


2কাগজ অনলাইন প্রতিবেদক: উন্মুক্ত চাঁদের ব্যাটে ভর করে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ক্রিকেটের সুপার লিগের দ্বিতীয় ম্যাচে এসে জয় পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ডাক ওয়ার্থ লুইস মেথডে তারা ৬ উইকেটে হারিয়েছে প্রাইম দোলেশ্বরকে। এই জয়ের ফলে ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে কিছুটা হলেও শিরোপা রেসে টিকে আছে প্রাইম ব্যাংক। অপরদিকে এ ম্যাচে হারায় ১২ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে আগের অবস্থানে আছে প্রাইম দোলেশ্বর।

এরআগে লিগ পর্বের দুই প্রাইমের লড়াইয়ে শেষ হাসি হেসেছিল শুভাগত হোমের প্রাইম ব্যাংক। সেদিনের সেই ম্যাচেও বৃষ্টি আইনে ৭ উইকেট হার মানতে বাধ্য হয়েছিল ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বরকে। সুপার লিগের ম্যাচে এসেও প্রথম পর্বের হারের আর প্রতিশোধ নেয়া হলো না দোলেশ্বরের। একই সঙ্গে বুধবারের ম্যাচে বৃষ্টি বাধায় পয়েন্ট তালিকার ওপরেও উঠা হলো না ফরহাদ রেজার দলের।

বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে দোলেশ্বর ৩৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১০০ রান সংগ্রহ করার পর শুরু হয় বৃষ্টি। সকাল সাড়ে ১১টায় শুরু হওয়া বৃষ্টি থামলেও পরে ম্যাচটি মাঠে গড়ায় বিকেল ৩টায়। এ সময় প্রাইম ব্যাংকের সামনে নতুন টার্গেট দেয়া হয় ৩৩ ওভারে ১১৮ রানের। জবাবে ২৪.৫ ওভারে মাত্র ৪টি উইকেট হারিয়ে জয়ের তীরে তরী ভেড়ায় প্রাইম ব্যাংক। তাদের উন্মুক্ত চাঁদ ৪৩ রানে অপরাজিত থাকেন।

এছাড়া প্রাইম ব্যংকের হয়ে সাব্বির রহমান ২৮ রান, রনি তালুকদার ১৭ রান ও তাইবুর রহমান অপরাজিত ১৬ রান করেন। দোলেশ্বরের সানজামুল ইসলাম ২টি এবং ফরহাদ রেজা ও নাসির হোসেন ১টি করে উইকেট পান।

এরআগে টস হেরে ব্যাট করতে নেমে বিপদে পড়ে দোলেশ্বর। রুবেল হোসেনের বিধ্বংসী বোলিংয়ে মাত্র ১৪ রানে ৩টি উইকেট হারিয়ে বসে দোলেশ্বর। এরপরও নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। পরে ৩৩ ওভারে ১০০ রান তোলার পর শুরু হয় বৃষ্টি।

এ সময় ৩০ রান নিয়ে ক্রিজে ছিলেন নাসির হোসেন। আর জিয়াউর রহমান ৭ রানে অপরাজিত থাকেন। এছাড়া রকিবুল হাসান ১৫ রানে শচিন বেবি ১৭ রানে এবং সগির হোসেন ৫ রান করে আউট হয়ে যান। আট ওভার বোলিং করে মাত্র ১৯ রান খরচায় ২টি উইকেট পাওয়ায় ম্যাচসেরা হয়েছেন প্রাইম ব্যাংকের ডানহাতি পেসার রুবেল হোসেন। এছাড়া মনির হোসেন, শুভাগত হোম ও নাজমুল ইসলাম ১টি করে উইকেট পান।