আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন একান্ত মুহূর্তের ছবিতে ভাইরাল শুভশ্রী

একান্ত মুহূর্তের ছবিতে ভাইরাল শুভশ্রী


পোস্ট করেছেন: arif | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৬, ২০১৬ , ৮:৪০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


subofকাগজ বিনোদন ডেস্ক: নতুন ছবির শুটিং নিয়ে বর্তমানে ইতালিতে রয়েছেন কলকাতার সুপারস্টার শুভশ্রী গাঙ্গুলী। একটানা বেশ কয়েকদিন শুটিংয়ের পর হঠাৎ মিললো ছুটি। কিন্ত ‍বিদেশ বিভুঁইয়ে একা ছুটি দিয়ে কী করবেন। তাই ছুটে গিয়েছিলেন ইতালিরই কোনো এক বিচে।

সেখানে আপন মনে নিজের খেয়ালে সময় কাটাচ্ছিলেন শুভশ্রী। পরনে ছিলো সাদা টি-শার্ট আর লো-ওয়েস্ট জিন্স। পানিতে পোশাক ভিজে যাওয়ায় বেশ খোলামেলাই ছিলেন নায়িকা। ওই একান্ত মুহূর্তের কিছু ছবি তুলে ফেলেন তারই সঙ্গে থাকা কেউ। পরে সেই ছবি দেখে দুষ্টুমি করে নিজের টুইটারে শুভশ্রী শেয়ার করেন ছবিগুলো। ব্যাস। আর পায় কে! নিমিষেই ভাইরাল হয়ে গেলো তার সব ছবি।
পশ্চিমবাংলার জনপ্রিয় কাগজ আনন্দবাজার দাবি করছে, ইতালির বিচে শুভশ্রীর একান্ত ওই মুহূর্তের ছবিগুলো এখন ওয়েব ওয়ার্ল্ডে চর্চার বিষয়।
জানা গেছে, ‘বস’ ছবির পর আবার একসঙ্গে জুটিতে পর্দায় রোমান্স করতে দেখা যাবে জিৎ-শুভশ্রীকে। সৌজন্যে পরিচালক রাজ চক্রবর্তীর ছবি ‘অভিমান’। সঙ্গে আছেন সায়ন্তিকাও। আপাতত শুটিং চলছে ইতালিতে। সেখানেই ছুটির মুডে ধরা দিলেন নায়িকা।
এদিকে আসছে কোরবানি ঈদে শুভশ্রী অভিনীত নতুন ছবি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। ‘প্রেম কী বুঝিনি’ নামের ছবিটিতে শুভশ্রীর সঙ্গে রয়েছেন কলকাতারই নায়ক ওম। এটি জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার ছবি।