আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ আ.লীগের দু’গ্রুপের গুলিবিনিময়, আহত ১০

আ.লীগের দু’গ্রুপের গুলিবিনিময়, আহত ১০


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০১৬ , ১০:২৭ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


26কাগজ অনলাইন প্রতিবেদক: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, গুলিবিনিময়, দফায় দফায় ককটেল বিস্ফোরণ এবং ভাঙচুরের ঘটনা ঘটে। এতে উভয়গ্রুপের কমপক্ষে ১০জন আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলা আ.লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ও উপজেলা আ.লীগের সম্পাদক, পৌরমেয়র আব্দুল ওহাব গ্রুপের মধ্যে ঘণ্টাব্যাপী এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, উপজেলা, পৌর ও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আবুল কাশেমের সঙ্গে পৌর মেয়র ওহাব গ্রুপের বিরোধ চলে আসছে। ঘটনার দিন ইফতারের পরপরই পৌরসভা গেটের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় গ্রুপ মারমুখি হয়ে যায়। এক পর্যায়ে উভয়গ্রুপ অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ায় করতে শুরু করেন। এসময় তারা বিপুল সংখ্যক গুলিবিনিময় ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে। এ ঘটনায় উভয়গ্রুপের কমপক্ষে ১০জন আহত হয়েছে। তবে তারা পুলিশি ঝামেলা এড়াতে বিচ্ছিন্নভাবে চিকিৎসা নিচ্ছে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল আহমেদ তেমন কোনো ঘটনাই ঘটেনি দাবি করে বলেন, তুচ্ছ ঘটনায় উত্তেজনা দেখা দেয়ার খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন ঘটনাস্থলে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।