আজকের দিন তারিখ ১৫ আগস্ট, ২০২০, শনিবার, ৩১ শ্রাবণ, ১৪২৭
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করবে ইংল্যান্ডের প্রতিনিধিদল

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করবে ইংল্যান্ডের প্রতিনিধিদল


পোস্ট করেছেন: arif | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৬, ২০১৬ , ৮:৪২ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


ECB-secgfghকাগজ স্পোর্টস ডেস্ক: যতই দিন গড়াচ্ছে বাংলাদেশে ইংল্যান্ড ক্রিকেট দলের সফর নিয়ে আলোচনা বাড়ছে। সর্বশেষ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নিশ্চিত করেছে, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) নিরাপত্তা প্রতিনিধিদল ঢাকায় এসে স্থানীয় নিরাপত্তা এজেন্সি, যুক্তরাজ্য এবং অস্ট্রেলিয়ার হাইকমিশন ও বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে সাক্ষাত করবে। ইসিবি নিরাপত্তা দল বুধবার (১৭ আগস্ট) ঢাকায় আসার কথা রয়েছে।

গত ১ জুলাই গুলশানে সন্ত্রাসী হামলার পর ইংল্যান্ড দলের বাংলাদেশে সফর নিয়ে শঙ্কা জাগে। যেখানে আগামী ৩০ সেপ্টেম্বর তিন ম্যাচের ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে আসার কথা রয়েছে ইংলিশদের। আর বাংলাদেশের বর্তমান পরিস্থিতি দেখতে ইসিবি প্রতিনিধিদলের মধ্যে থাকবেন ইসিবি’র নিরাপত্তা উপদেষ্টা রেগ ডিকাসন, পিসিএ প্রধান নির্বাহী ডেভিড লেথারডেল ও ইসিবি’র ক্রিকেট অপারেশনের ডিরেক্টর জন কার।
এ ব্যাপারে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাতকারে বিসিবি’র মিডিয়া চেয়ারম্যান জালাল ইউনুস জানান, ইসিবি’র নিরাপত্তা প্রতিনিধিদলকে আমাদের বোর্ড প্রয়োজনে অন্য কর্মকর্তাদের সঙ্গেও সাক্ষাত করিয়ে দেবে। আর এই দলের সফর তিন দিনের হতে পারে।