আজকের দিন তারিখ ৬ই জুন, ২০২০ ইং, শনিবার, ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস কোহলির মন কেড়েছেন প্রযোজক আনুশকা

কোহলির মন কেড়েছেন প্রযোজক আনুশকা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ১৭, ২০২০ , ২:৪৬ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : এমনিতে স্ত্রীর কোনও ছবিই মিস করেন না। ক্রিকেট সিরিজের ফাঁকেও ঠিক সময় বের করে ঢুঁ মারেন সিনেমা হলে। ছবি কেমন হল জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। স্ত্রীর অভিনয় বরাবরই পছন্দ তার। তবে প্রযোজক হিসেবেও এবার স্বামীর মন কেড়েছেন আনুশকা শর্মা।
হাজার ব্যস্ততাতেও তিনি স্ত্রীর ছবি দেখার সময় বের করে নেন। আর এখন তো অফুরন্ত অবসর। তাই দেরি না করে ডিজিটাল প্ল্যাটফর্মের পর্দায় চোখ রেখেছিলেন ‘পাতাল লোক’ দেখতে। ওয়েবসিরিজ শেষ হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর প্রশংসা না করে পারেননি।
ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘একটু আগেও পুরো সিরিজটা শেষ করলাম। চিত্রনাট্য থেকে অভিনয় সবকিছুই অনবদ্য। যাকে বলে মাস্টারপিস। আপনাদের দেখলাম কীভাবে আমি শো দেখেছি। এবার মানুষ কতটা ভালবাসে, সেটাই দেখার। এমন একটা শো সুন্দরভাবে প্রযোজনা করেছ যে আমি তোমার জন্য গর্বিত আনুশকা। প্রযোজক হিসেবে আনুশকার ডিজিটাল অভিষেক। তাই ১৪ মে আমাজন প্রাইমে ওয়েব সিরিজটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেলেছেন উচ্ছ্বসিত প্রযোজক-অভিনেত্রী। অন্দর মহলে এক জায়েন্ট স্ক্রিনের সামনে রিমোট হাতে অভিনেত্রীর ছবি দেখে নেটিজেনরাও তড়িঘড়ি আমাজন প্রাইম খুলে বসেন। আর প্রতিক্রিয়া? নেটদুনিয়াই পুরো ছবিটা পরিষ্কার করে দিয়েছে। পোস্টের বন্যা বয়ে গিয়েছে। কয়েক ঘণ্টায় ট্রেন্টিংয়ের শীর্ষে পৌঁছে যায় পাতাল লোক। অনেকে একে আমাজনের ‘সেক্রেড গেম’ বলেও প্রশংসা করেছেন।